• ১৯ জুলাই ২০২৪ | ৩ শ্রাবণ ১৪৩১

Shongbad Protikshon || সংবাদ প্রতিক্ষণ

ইট পড়ে ব্যাংক কর্মকর্তার মৃত্যু: প্রতিবেদন ১৯ আগস্ট

প্রকাশিত: ১৪:২৩, ৯ জুলাই ২০২৪

ইট পড়ে ব্যাংক কর্মকর্তার মৃত্যু: প্রতিবেদন ১৯ আগস্ট

ইট পড়ে ব্যাংক কর্মকর্তার মৃত্যু: প্রতিবেদন ১৯ আগস্ট

রাজধানীর মৌচাক মার্কেট এলাকায় মাথায় ইট পড়ে দীপান্বিতা বিশ্বাস দীপু নামে বাংলাদেশ ব্যাংকের এক কর্মকর্তার মৃত্যুর ঘটনায় করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৯ আগস্ট দিন ধার্য করেছেন আদালত।
মঙ্গলবার মামলার প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। তবে এদিন মামলার তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় নতুন এ দিন ধার্য করেন ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সুলতান সোহাগ উদ্দিন।

মামলায় অভিযোগ থেকে জানা যায়, দিপান্বিতা বিশ্বাস দিপা (দীপু সানা) বাংলাদেশ ব্যাংক সদরঘাট শাখার সহকারী ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন। গত ১০ জানুয়ারি ছুটি শেষে অফিসের বাসযোগে শান্তিনগর নেমে ফুটপাত দিয়ে পায়ে হেঁটে বাসায় ফিরছিলেন। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ১১৭/১ নম্বর নিউ সার্কুলার রোডে ফখরুদ্দিন পার্টি সেন্টারের সামনে আসা মাত্র অজ্ঞাতনামা আসামি ওপর থেকে সিমেন্ট ও বালু দিয়ে তৈরি একটি ইট হঠাৎ তার মাথার ওপর পড়লে তিনি গুরুতর আঘাত পান। এরপর ভিকটিম মাটিতে লুটিয়ে পড়েন। তখন স্থানীয় লোকজন তাকে চিকিৎসার জন্য পার্শ্ববর্তী সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঐ ঘটনায় দীপুর স্বামী তরুন কুমার বিশ্বাস রাজধানীর রমনা মডেল থানায় হত্যা মামলা করেছেন। মামলায় অজ্ঞাতনামাদের আসামি করা হয়েছে।