• ১৯ জুলাই ২০২৪ | ৩ শ্রাবণ ১৪৩১

Shongbad Protikshon || সংবাদ প্রতিক্ষণ

বুবলীকে চেনে না মিমি চক্রবর্তী

প্রকাশিত: ০৯:৪৪, ৭ জুলাই ২০২৪

বুবলীকে চেনে না মিমি চক্রবর্তী

বুবলীকে চেনে না মিমি চক্রবর্তী

ঢালিউডের কিং শাকিব খান অভিনীত সিনেমা ‘তুফান’। শুক্রবার (৫ জুলাই) ভারতে মুক্তি উপলক্ষে কলকাতার সাউথ সিটি মলে হয়েছে রায়হান রাফী পরিচালিত সিনেমাটির প্রিমিয়ার শো। সেখানে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন শাকিব।
অভিনেত্রী শবনম বুবলী ‘তুফান’ দেখেছেন কি না, দেখে থাকলে তার প্রতিক্রিয়া কেমন ছিল- এমন প্রশ্নও করা হয় অভিনেতাকে। সবটা দারুণভাবে সামলে নিয়েছেন শাকিব খান। মাইক্রোফোন নিয়ে কতক্ষণ মুচকি হাসেন তিনি। প্রশ্নের জবাবে মজা করে বলেন, কোনো রি-অ্যাকশন নেই। আর কে দেখেছে, আমি ঠিক.... এই বলে থেমে যান শাকিব।

শাকিবের জবাবে উপস্থিত সবাই হেসে ওঠেন তবে, মিমি চক্রবর্তী বারবার তার পাশেরজনকে জিজ্ঞেস করেছেন, বুবলী কে?

এরপর এক প্রশ্নের জবাবে শাকিব খান বলেন, আন্তর্জাতিকভাবে বাংলা সিনেমার যাত্রা শুরু হয়েছে গেলো বছর ‘প্রিয়তমা’, ‘সুরঙ্গ’র মত সিনেমা দিয়ে। যা ‘তুফান’-এ এসে ব্যাপকতা বোঝা গেছে। ৬-৭টি দেশে কোনোরকম পোস্টার ছাড়াই শো হাউসফুল গিয়েছে। ইংল্যান্ডের মত দেশে হিন্দিসহ অন্য ছবির সঙ্গে পাল্লা দিয়ে বাংলা সিনেমা সেরা চার-এ চলে এসছে। এটাই প্রমাণ করে আমাদের বাংলা সিনেমা কতটা এগিয়ে যাচ্ছে।

এসময় খানিকটা মজার ছলে শাকিব বলেন, হাজার কোটি ঘরে যেতে আমাদের খুব বেশি দেড়ি নেই। একদিন শীর্ষ ধনী অভিনেতাদের তালিকায় আমরাও থাকবো। এক কিংবা দুইয়ে না থাকলেও তো সেরা পাঁচে থাকবো। এভাবে যদি সিনেমা প্রতি ২৫ শতাংশ করে চাই তাহলে কয়েক বছরের মধ্যে সেটা হয়ে যাবে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ‘তুফান’ সিনেমার নির্মাতা রায়হান রাফী, নায়িকা মিমি চক্রবর্তী, প্রযোজক শাহরিয়ার শাকিল ও ‘তুফান’র ইন্টারন্যাশনাল ডিসট্রিবিউটর ও এসভিএফের প্রযোজক মহেন্দ্র সনি।

‘তুফান’ অ্যাকশন ধাঁচের সিনেমা। তুফানে যেখানে নব্বই দশকের একজন গ্যাংস্টারের চরিত্রটি অভিনয় করেছেন শাকিব খান। এ সিনেমায় আরও আছেন গুণী অভিনেতা চঞ্চল চৌধুরী। যৌথ প্রযোজনায় নির্মিত ‘তুফান’-এ শাকিব খান ও চঞ্চল ছাড়াও অভিনয় করছেন মিমি চক্রবর্তী, নাবিলা, মিশা সওদাগর গাজী রাকায়েত, সালাহউদ্দিন লাভলু, শহীদুজ্জামান সেলিম প্রমুখ।

আ/স