• ১৭ মে ২০২৪ | ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

Shongbad Protikshon || সংবাদ প্রতিক্ষণ

নাটোরে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা

প্রকাশিত: ০০:৩১, ২ মে ২০২৪

নাটোরে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা

নাটোরে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা

নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর হোসেন মানিকের ওপর হামলার ঘটনা ঘটেছে। বুধবার (১ মে) সন্ধ্যায় উপজেলার সোনাপুর বাজারে এ হামলার ঘটনা ঘটে। বর্তমানে তিনি নাটোর আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর হোসেন মানিক ও তার সমর্থকদের দাবি, নির্বাচনে প্রতিপক্ষ প্রার্থী শরিফুল ইসলাম শরীফের কর্মী- সমর্থকরা এ হামলা চালিয়েছেন।

আহত চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর হোসেন মানিক বলেন, মাগরিবের নামাজ শেষে সোনাপুর বাজারে লোকজনের সঙ্গে মতবিনিময় করছিলাম। এ সময় আমার প্রতিপক্ষ প্রার্থী শরীফের সমর্থক আবুল কালাম আজাদ ও তার লোকজন আমার ওপর চড়াও হয়। এরপর তারা রড ও চেয়ার দিয়ে মারধর শুরু করে। এ সময় মারধর থেকে আমাকে বাঁচাতে গিয়ে আমার ৪-৫ সমর্থকও আহত হয়েছেন।


হামলার ঘটনার সত্যতা নিশ্চিত করে বাগাতিপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নান্নু খান ঢাকা পোস্টকে বলেন, খবর পাওয়ার পরপরই আমরা ঘটনাস্থলে যাই। স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি, চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর হোসেন মানিকের ওপর হামলা চালিয়েছে অপর চেয়ারম্যান প্রার্থী শরীফুল ইসলামের লোকজন। ঘটনার পর হামলাকারীরা পালিয়ে গেছে আর জাহাঙ্গীর হোসেন মানিক সদর হাসপাতালে চিকিৎসার জন্য গিয়েছেন। এলাকায় পুলিশ টহল দিচ্ছে। পরিস্থিতি এখন স্বাভাবিক।

এ বিষয়ে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মাছুদুর রহমান ঢাকা পোস্টকে বলেন, ঘটনাটি এই মাত্র জানলাম। নির্বাচনের সুষ্ঠু পরিবেশে বিঘ্নকারীদের বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।